সকল মেনু

দেশেই লেনোভোর মাল্টি টাচ স্ক্রিনের ল্যাপটপ

 তথ্যপ্রযুক্তি প্রতিবেদক :  দেশের বাজারে এসেছে লেনোভো ব্র্র্যান্ডের ফ্লেক্স ২ মডেলের মাল্টি টাচ স্ক্রিন ফিচারের নতুন ল্যাপটপ। ল্যাপটপটিকে ডুয়াল মোডে, যেমন: ল্যাপটপ এবং স্ট্যান্ড- এই দুই মোডে পরিবর্তন করে ব্যবহার করা যায়। কিবোর্ড নির্ভর কাজ, যেমন- ডকুমেন্ট ড্রাফটিং, স্প্রেডশিটে কাজ প্রভৃতি করার জন্য ল্যাপটপ মোডে রেখে ব্যবহার করা যায়, আবার টাচ-নির্ভর অ্যাপ্লিকেশন, ওয়েব চ্যাট, মুভি বা ভিডিও উপভোগ করার ক্ষেত্রে ল্যাপটপের ডিসপ্লেটিকে কিবোর্ডের উল্টো দিকে ৩০০-ডিগ্রি পর্যন্ত ঘুরিয়ে স্ট্যান্ড মোডে রেখে ব্যবহার করা যায়। ফিচারের ক্ষেত্রে ১৪.১ ইঞ্চির স্পর্শকাতর পর্দার এই ল্যাপটপটি রয়েছে উইন্ডোজ ৮.১ অপারেটিং সিস্টেম, ১.৭ গিগাহার্জ গতির ৪র্থ প্রজন্মের ইন্টেল কোর আই-থ্রি প্রসেসর, ৪ গিগাবাইট র‌্যাম, ১ টেরাবাইট হার্ডডিস্ক, বিল্ট-ইন ইন্টেল এইচডি গ্রাফিক্স, ডিভিডি রাইটার, ওয়েবক্যাম, এইচডি অডিও, ওয়্যারলেস ল্যান, ব্লুটুথ, এইচডিএমআই পোর্ট, ইউএসবি ৩.০ পোর্ট প্রভৃতি।

সাড়ে ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সুবিধার এই ল্যাপটপটির মূল্য ৬০ হাজার টাকা। ল্যাপটপটি দেশের বাজারে নিয়ে এসেছে শীর্ষ প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। আরো জানতে ভিজিট: www.globalbrand.com.bd।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top