সকল মেনু

হাকিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেপ্তার

মো. নুরুন্নবী বাবু দিনাজপুর থেকে: দিনাজপুরের হাকিমপুর উপজেলার সাতকুড়ি-আমতলি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ সন্দেহভাজন ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার রাতে তাদের গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার মুহাড়াপাড়া গ্রামের ইসাহাক আলীর ছেলে সাজ্জাদ হোসেন (২৮), নজরুল ইসলামের ছেলে বোরহান উদ্দীন (২৬), চেংগ্রামের গোলাম মোস্তফার ছেলে আব্দুর রহমান (২৯) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দৈবনন্দনপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সবুর জানান, গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার সাতকুড়ি-আমতলি এলাকায় সন্দেহভাজন কিছু লোক একত্রিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছে বলে এমন খবর পাই। এসময় থানার এসআই রাকিব হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এদের মধ্যে সাজ্জাদ, বোরহান, রহমান ও আশরাফুলকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা চাইনিজ কুড়াল, রামদা, লোহার রড সহ ডাকাতি কাজে ব্যবহৃত ২টি মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।
এব্যাপারে এসআই রাকিব হোসেন বাদী হয়ে থানায় ৪ জনকে আসামী করে মামলা করেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আসামীদের দিনাজপুর আদালতে হাজির করা হলে বিচারক তাদের জেলা কারাগারে পাঠানো নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top