সকল মেনু

খুবির ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

1449660027নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৯ ডিসেম্বর : খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত হবে।
বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
শুক্রবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের এবং বিকাল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
শনিবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের, দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান স্কুলের এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এবার ভর্তি পরীক্ষা চলাকালে দুটি ভ্রাম্যমাণ আদালত থাকবে। পরীক্ষার হলে ক্যালকুলেটর ছাড়া সব ইলেক্ট্রনিকস ডিভাইস আনা যাবে না।
ভর্তির আসন সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে। এ ছাড়া, সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিস ও ইনস্টিটিউটের পরিচালকের অফিস অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখায় (পিএবিএক্স-৭২০১৭১-৩/৫১৬১) যোগাযোগ করে জানা যাবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top