সকল মেনু

ফতুল্লায় বাসের ভিতর ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৪ আগস্ট : ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লায় বোমা ফাঁটিয়ে বাসের গতিরোধ করে অন্য যাত্রীদের সামনে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত পৌঁনে ১০টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম নুরুল ইসলাম। তিনি

index

নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী প্রসন্ন নগর এলাকার হানিফ হাজীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকার গুলিস্তান এলাকা থেকে উৎসব পরিবহণের একটি বাসযোগে মোবাইল ফোন ব্যবসায়ী নুরুল ইসলাম নারায়ণগঞ্জ ফিরছিলেন। রাত পৌঁনে ১০টার দিকে পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের মাহমুদপুর এলাকায় সামাদ বানু সিএনজি স্টেশনের সামনে হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে বাসের গতিরোধ করে সন্ত্রাসীরা। তাদের কয়েকজন বাসে উঠে যাত্রী নুুরুল ইসলামকে বুকে অস্ত্র ঠেকিয়ে একটি গুলি করে তার কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়। তারা আরো জানান, গুরুতর অবস্থায় ব্যবসায়ী নুরুল ইসলামসহ অন্য যাত্রীদের নিয়ে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান ওই গাড়ীর চালক। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বোমার বিস্ফোরণে বাসটির সামনের গ্লাস ভেঙে গেছে। এই ঘটনার খবর পেয়ে স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। প্রত্যক্ষদর্শী বাসযাত্রী মো. বদরুউদ্দিন লিুট সাংবাদিকদের জানান, বাসযাত্রী নুরুল ইসলামসহ তারা ঢাকা থেকে ফিরছিলেন। পথে অতর্কিতভাবে কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা বাসের গতিরোধ করে। দুটি মোটর সাইকেল আরোহী ৪ থেকে ৫ জন যুবক বাসে উঠে নুরুল ইসলামকে পিস্তল ঠেকিয়ে গুলি করে তার কাছে থাকা একটি ব্যাগ নিয়ে নির্বিঘ্নে চলে যায়। বোমার আঘাতে বাসের সামনের এবং জানালার কাঁচ ভেঙে যায়। যাত্রীদের অনেকেই প্রাণ ভয়ে বাসের সিটের নিচে অবস্থান নেন। নগরীর খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহেল রানা জানান, গুলিতে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান জানান, আমরা শুনেছি বোমা ফাঁটিয়ে বাসের গতিরোধ করে এক যাত্রীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আমরা ঘাতকদের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা করছি। নুরুল ইসলাম ফতুল্লার রেলস্টেশন এলাকায় ভাড়া থাকতেন। তিনি পেশায় মোবাইলফোন ব্যবসায়ী। তার রাজধানীর হাতিরপুলের মোতালেব প্লাজায় পপুলার ইলেকট্রনিকস নামের মোবাইল ফোনের দোকান রয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top