সকল মেনু

খালেদা জিয়ার ছোট ছেলে কোকো মারা গেছেন

46788.jpgনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মালয়েশিয়ার একটি হাসপাতালে নেয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ শনিবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে তিনি জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হলে আরাফাত রহমান কোকোকে মালয়েশিয়ার ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন। তার দাফন ও জানাজার বিষয়ে পারিবারিক সিদ্ধান্তের পর সবাইকে জানানো হবে।

খালেদা জিয়ার প্রেস উইং-এর কর্মকর্তা শায়েরুল কবির খান জানান, আরাফাত রহমান কোকো অনেকদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন। তার মৃত্যুর খবর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জানানো হয়েছে।

এদিকে কোকোর মৃত্যুর খবরে এরইমধ্যে আত্বীয়-স্বজনেরা খালেদা জিয়ার সাথে দেখা করতে তার গুলশানের কার্যালয়ে আসা শুরু করেছেন। আসছেন বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও।

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর ঢাকা সেনানিবাসের বাড়ি থেকে খালেদা জিয়ার সাথে গ্রেফতার হন কোকো। ২০০৮ সালের ১৭ জুলাই চিকিৎসার জন্য প্যারোলে মুক্তি পাওয়ার পরদিন চিকিৎসার জন্য থাইল্যান্ড যান কোকো। সেখান থেকে কোকো চলে যান মালয়েশিয়ায়। এরপর থেকে তিনি মালয়েশিয়াতেই অবস্থান করছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top