সকল মেনু

দিনাজপুরে দুটি পণ্যবাহি ট্রাকে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলয় দুচালক এবং এক যাত্রী দগ্ধ, দুজনের অবস্থা আশংকা জনক

রংপুরইকবাল হোসেন, রংপুর প্রতিনিধি : দিনাজপুরে দুটি পণ্যবাহি ট্রাকে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমার আগুনে পুড়ে যাওয়া দুচালক এবং এক যাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে দিনাজপুর থেকে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে । তাদের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। বুধবার রাতে ওই দুটি ঘটনা ঘটে।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম জানিযেছেন, বৃহস্পতিবার ভোরে দিনাজুপরের কাহারোল ও দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন যাত্রী আবদুল মালেক(৫০), ট্রাক চালক রফিকুল ইসলাম(৪৫) এবং আনিছুল ইসলাম(২৬)। এদের মধ্যে আবদুল মালেকের মুখমন্ডল ও শ্বাসনালীসহ শরীƒরের ২৫ ভাগ পুড়ে গেছে এবং ট্রাক চালক রফিকুল ইসলামের মুখমন্ডল ও শ্বাসনারীসহ শরীরের ১৫ ভাগ পুড়ে গেছে। তাদের দুজনের অবস্থা আশংকাজনক বলে ওই চিকিৎসক জানিয়েছেন।
আহত চালক আবদুল মালেক জানান, তিনি পন্য নিয়ে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের ঘোড়াঘাট এলাকায় পৌছলে দুর্বৃত্তরা  পেট্রোল বোমা ছুড়ে মারে । এতে তিনি ও তার সাথে থাকা আরো একজন দগ্ধ হন । তাদের প্রথমে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হওয়ার ভোরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদিকে কাহারোলে আরেকটি ট্রাকে পেট্রোল বোমা মারলে সেখানে চালক আনিছুল দগ্ধ হন। তাকে  দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে ভোরের দিকে তাকে রংপুর মেডিকেল ভর্তি করা হয়।
এরআগে ১৩ চানুয়ারি রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহি বাসে পেট্রোল বোমা মারলে ৬ যাত্রী পুড়ে মারা যায়।
এদিকে, পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬ জামায়াত, ১ বিএনপিসহ ৩৫ জনকে গ্রেফতার করেছে । বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি আবদুল কাদের জিলানী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top