সকল মেনু

সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি আহত

46682লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি আহত হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ১নং শ্রীরামপুর ইউনিয়নের খেংটি (ডাংগাপাড়া) সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ৬ ও ৭ নম্বর পিলারের মাঝামাঝি এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুংলিবাড়ীর রবিউল ইসলাম (২৫) ও বকুল হোসেন (২৮)।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও আহতদের স্বজনরা জানায়, পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে গরু নিয়ে ফেরার পথে কোচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংরাবান্ধা বিএসএফ ক্যাম্পের একটি টহলদল তাদের লক্ষ্য করে গুলি চালায়। এসময় রবিউলের বাম পায়ে ও বকুলের বাম হাতে গুলি লাগে। তারা এখন পাটগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন।

পাটগ্রাম হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রণব কুমার দাস জানান, ‘রবিউলের বাম পায়ের হাঁটুর নিচে গুলি লেগেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হবে।’

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমদ বজলুর রহমান হায়াতি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘এ ঘটনায় বিএসএফকে প্রতিবাদপত্র পাঠানো হবে। এছাড়া পতাকা বৈঠকেরও আহ্বান জানানো হয়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top