সকল মেনু

বগুড়ায় ককটেল বিস্ফোরণ , মহিলা সহ আটক ১২

images বগুড়া ব্যুরো অফিস,০৯নভেম্বর,২০১৩:  বিকেলে বগুড়ায় ১৮ দলের হরতালের সমর্থনে মিছিল চলাকালে শহরের কবি নজরুল ইসলাম সড়কে  মিছিল থেকে বগুড়া সদর থানায় হামলার চেষ্টা ও থানায় ৮টি ককটেল বিস্ফোরণ সহ ২টি গাড়ি ভাংচুর, ও অগ্নিসংযোগ  এবং ৬টি মটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় মিছিলকারীরা আশেপশের দোকান ভাংচুর করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ২শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জন মহিলাসহ ১২জন কে আটক করেছে। এঘটনায় জেলা বিএনপি’র সভাপতি ভিপি সাইফুল ও একজন কনস্টেবলসহ ৩০জন আহত হয়েছে।

বিকেল ৫টায় ১৮ দলের মিছিল শহর প্রদক্ষিণ করার সময় হঠাৎ করেই মিছিলের ভিতর থেকে একটি গ্রুপ রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি প্রায়ভেট কারে ভাংচুর করে আগুন দেয় এবং রাস্তার পাশে দাড়িয়ে থাকা ৬টি মটরসাইকেল ভাংচুর করে।এ সময় মিছিলকারীরা থানার গেটে হামলা করে থানার ভিতরে পর পর ৮টি ককটেল বিস্ফোরণ ঘটায় এ সময় এক কনস্টেবল আগত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে থানার ভিতর থেকে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। ঘন্টা ব্যাপী পুলিশের সাথে সংঘর্ষ চলাকালে হরতাল সমর্থকরা ঝাউতলা, কাঁঠালতলা, বড়গোলা, নবাববাড়ি সড়ক, কবিনজরুল ইসলাম সড়ক, ইয়াকুবিয়া মোড়ে সহ বিভিন্ন সড়কে ককটেল বিস্ফোরণ সহ  ৮/১০টি বাস, মটর সাইকেল , সিএনজি (অটোরিক্সা) ভাংচুর করে। এ সময় পুলিশের গুলিতে ও ইটপাটকেলের আঘাতে মোট ৩০জন আহত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top