সকল মেনু

শেখ হাসিনার ২২ অক্টোবর দিনাজপুর সফর উপলক্ষে ব্যাপক উৎসাহ-প্রচারাভিযান

দিনাজপুর প্রতিনিধি ১৩ অক্টোবার ২০১৩ ঃ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২২ অক্টোবর দিনাজপুর সফর উপলক্ষ্যে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে উদ্দীপনা-উৎসাহ। জেলার ১৩টি উপজেলায় চলছে ব্যাপক সাংগঠনিক তৎপরতা ও প্রচারাভিযান।

প্রায় দীর্ঘ ৫ বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২২ অক্টোবর মঙ্গলবার দুপুর ২ টায় দিনাজপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় গোর-এ শহীদ বড় ময়দানে ভাষণ দান করবেন। আলোচিত ২৪ অক্টোবরের ২ দিন পূর্বের এই জনসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যময় হিসেবে দেখছেন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা। জনসভাকে সফল করে জনসমুদ্রে পরিণত করার জন্য জেলার ১৩টি উপজেলায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক জনসংযোগ ও প্রচারাভিযান শুরু করেছেন। জেলা সদরসহ বিভিন্ন এলাকায় ডিজিটাল ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও পোষ্টারে ছেয়ে গেছে। ব্যাপকভাবে করা হয়েছে জনসভার মাইকিং।

ইতোমধ্যে জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সতীশ চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ভূমিপ্রতিমন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান এমপি, সংসদ সদস্য ইকবালুর রহিম, মনোরঞ্জনশীল গোপাল ও আজিজুল হক চৌধুরী ২২ অক্টোবরের শেখ হাসিনার জনসভাকে সফল করার জন্য দিক নির্দেশনামূলক সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। প্রত্যেকটি মহল্লা, ওয়ার্ড, হাটে-বাজারে ব্যাপকভাবে জনসভার প্রচার কার্যক্রম চালানোর লক্ষ্যে কর্মী সভা, পথসভা, হাট সভা ও জনসভার কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

২০০৮ সালের ২৪ ডিসেম্বর শেখ হাসিনা সর্বশেষ দিনাজপুরে এসেছিলেন। ১০ম সংসদ নির্বাচনের পূর্বে ও সরকারের মেয়াদ শেষের ২ দিন আগে দিনাজপুরের জনসভাকে ঘিরে সব মহলে সৃষ্টি হয়েছে কৌতহল ও উদ্দীপনা। দুপুর ২টার জনসভার পূর্বে সভাস্থলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহুতল বিশিষ্ট ড. এমএ ওয়াজেদ একাডেমিক ভবন, ৫শ শয্যার দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল, সেতাবগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী অডিটরিয়াম, বিরল পৌরসভা ভবন, দিনাজপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, সদর উপজেলার আত্রাই নদীর উপর রাবার ড্যাম, সেতাবগঞ্জ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন, পাঁচবাড়ী ব্রিজ এবং ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত বিরামপুর ও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন এবং দিনাজপুর শিক্ষা বোর্ড ভবন, আঞ্চলিক পাসপোর্ট অফিস, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন ও দিনাজপুর ষ্টেডিয়ামের সম্প্রসারিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।##

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top