সকল মেনু

আদনান-মেহজাবীনের প্রেমের গুঞ্জন, নেটদুনিয়া উত্তাল!

হটনিউজ ডেস্ক:

টেলিভিশন নাটক কিংবা ওটিটি প্লাটফর্মে এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে।

নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনো পরিষ্কার করেননি তিনি।
এর আগেও একাধিকবার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠেছে। তবে তা দু পক্ষের কেউই স্বীকার করেননি।

সম্প্রতি মেহজাবীন অভিনীত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। এরপর থেকেই বেশ আলোচনায় আছেন তিনি। সেই আলোচনা যেন আরেকটু উসকে দিলেন নির্মাতা আদনান। ফের নেটদুনিয়া উত্তাল হয়ে উঠল একটি মন্তব্যকে ঘিরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে গত বছর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন মেহজাবীন। সেই ছবিতে মন্তব্য করেছেন নির্মাতা আদনান।

যদিও আগের মন্তব্যের উত্তর দেননি। তবে এবার উত্তর দিলেন। সেই গত বছরের একই পোস্টে আদনান মেহজাবীনের প্রশংসা করে লেখেন, ‘এগুলো পৃথিবীর বাইরের ছবি। ’ তার উত্তরে মেহজাবীন মন্তব্য করেন, ‘তুমি এর কী মানে বোঝাচ্ছ, আমি কি একজন ভিনগ্রহ থেকে আসা মানুষ?’

এবার এই মন্তব্যেকে ঘিরে ফের প্রেমের গুঞ্জনটি চাঙা হয়েছে অন্তর্জালে। ভক্তদের মনে ফের শুরু হয়েছে জল্পনা-কল্পনা। তবে কি সত্যিই প্রেম করছেন নির্মাতা আদনান ও মেহজাবীন? এই প্রশ্নের উত্তর সময় হলেই দিয়ে দিবেন তারা উভয়ই। এমনটাই জানা গেছে ঘনিষ্ঠসূত্র থেকে।

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top