সকল মেনু

বিয়ের কথা বলে সালমানকে কাঁদালেন শিল্পা শেঠি

হটনিউজ ডেস্ক:
আলোচিত রিয়েলিটি শো বিগ বসের ঘরে অতিথি হয়ে এসেই বন্ধু সালমান খানের সঙ্গে জমিয়ে মজা করেছেন শিল্পা শেঠি। নিজের নতুন ছবির প্রচারে এসেছিলেন শিল্পা। সেখানে সালমানের সঙ্গে নেচেছেন, দুই বন্ধু পরস্পরের প্রশংসাও করেছেন।

শোর এক পর্যায়ে সালমানকে বেকায়দায় ফেলে দেন শিল্পী শেঠি। ‘তাড়াপ তাড়াপ’ গানের ‘মে লুট গায়ি তেরি মোহাব্বত মে’ (তোমার ভালোবাসায় আমি সর্বস্বান্ত হয়ে গেছি) লাইনগুলোর সাথে নাচছিলেন সালমান। সঙ্গে তাল মেলাচ্ছিলেন শিল্পাও। এক পর্যায়ে সালমানের কাছে এসে শিল্পা বলেন, ‘বিয়ে করে দেখো। তাহলে বুঝতে পারবে সত্যিকারের সর্বস্বান্ত হয়ে যাওয়া কাকে বলে!’ শিল্পার এ কথা শুনে সরাসরি জবাব দেননি সালমান। তবে কান্নায় ভেঙে পড়ার ভঙ্গি করেন সালমান।
‘তাড়াপ তাড়াপ’ গানটি ব্যবহৃত হয়েছিল সালমান ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে। ঐশ্বরিয়া রাইয়ের বাস্তবেও প্রেমের সম্পর্ক ছিল সালমানের। পরে নানা কারণে সেই সম্পর্ক টেকেনি। অভিষেক বচ্চনকে বিয়ে করে ঐশ্বরিয়া ঘর বাঁধলেও এখনো বিয়ে করেননি সালমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top