সকল মেনু

ঝটিকা অভিযানে বিএনপি-জামায়াতের ৫৮ নেতাকর্মী আটক

হটনিউজ ডেস্ক: কুষ্টিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ার্ড কাউন্সিলরসহ বিএনপি ও জামায়াতের ৫৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি অভিযানে ৬২টি ককটেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলাজুড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার প্রস্তুতির অভিযোগে বিভিন্ন থানায় সাতটি মামলা করা হয়েছে। আসামি করা হয়েছে ১৪৩ জনকে। অজ্ঞাত আসামিও রয়েছে। আটক ব্যক্তিদের এসব মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের পাঠানো হবে।

জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, অভিযান চালিয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ১২ জন, কুমারখালী থানা পুলিশ ১১ জন, দৌলতপুরে ১৪ জন, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ১১ জন, মিরপুরে ৪ জন, ভেড়ামারায় ৪ জন ও খোকসা থানায় ২ জনকে আটক করেছে। এর মধ্যে বিএনপি ও জামায়াতের কয়েকজন নেতাও রয়েছেন। তাদের মধ্যে কুমারখালীতে এক ইউনিয়ন জামায়াতের সভাপতিসহ ছয় শূরা সদস্য রয়েছেন।

অপরদিকে, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও কুষ্টিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর মহিউদ্দীন চৌধুরী মিলনও রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top