সকল মেনু

এসেনসিয়াল ড্রাগসে নিহত সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহারের চাকরি হলো

হটনিউজ ডেস্ক: স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী চাকরি নিশ্চিত হলো নিহত সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুনের। বুধবার রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে তাকে নিয়োগ দেওয়া  হয়েছে।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রাণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী হটনিউজ২৪বিডি.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৮ ফেব্রুয়ারি) তেজগাঁও বাণিজ্যিক এলাকায় অবস্থিত এসেনসিয়াল ড্রাগস কোম্পানি থেকে তার নিয়োগপত্র স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাসিবুর রহমান স্বপনের কাছে হস্তান্তর করা হয়। তিনি নিয়োগপত্রটি নুরুন্নাহারের হাতে তুলে দেবেন।

এদিকে, নিহত সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুন  বলেন ‘পরস্পর (লোক মুখে) শুনতেছি আমার বগুড়ায় চাকরি হয়েছে। আগামী ১ তারিখ চাকরিতে যোগদানের কথা শুনতেছি। কিন্তু, বাড়ির লোকজন বাইরে চাকরি করতে দিতে রাজি হচ্ছে না। অবশ্য এমপি সাব এখনও জানায় নাই। তাই অপেক্ষা করতেছি।’

প্রসঙ্গত, গত ৪ ফেব্রুয়ারি  সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগের দলীয় কোন্দলে দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। অভিযোগ রয়েছে শাহজাদপুরের মেয়র হালিমুল হক মিরুর শটগানের গুলিতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনার পর সাংবাদিক শিমুলের স্ত্রীকে স্বাস্থ্যবিভাগের অধীনে সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সিরাজগঞ্জের আরেক সংসদ সদস্য ও স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম। সপ্তাহ ঘোরার আগেই সে কথা রাখলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top