সকল মেনু

ভোলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

unnamedভোলা প্রতিনিধি: ভোলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলা প্রশাসকের হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার সিকাদর। সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক সেলিম উদ্দিন বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তথ্য ও ডিজিটাল প্রযুক্তির ব্যবহার, উদ্ভাবনী কৌশল এবং সরকারি সেবাসমুহ সহজ ও দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া এবং সকল শ্রেণীর জনগণকে উক্ত বিষয়ে সম্পৃক্ত ও অবহিত করার লক্ষ্যে সরকার সাড়া দেশে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭” আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করেছে।

এ যাত্রারই অংশ হিসেবে আগামী ১৩-১৫ জানুয়ারী পর্যন্ত ভোলা সরকারি স্কুল মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ মেলায় জেলার সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে তাদের তথ্য ও প্রযুক্তি সেবা এবং উদ্ভাবনী উদ্যোগসমুহ তুলে ধরার আহবান জানান তিনি। সাথে সাথে সকলকে উক্ত মেলায় সক্রিয় অংশগ্রহনের আমন্ত্রণ জানানো হয়।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আঃ হালিম, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক সামস্-উল-আলম মিঠুসহ ভোলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top