সকল মেনু

নাসিরনগরে আরো ৬ জন গ্রেফতার

nasirnagor_44985হটনিউজ২৪বিডি.কম : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও বাড়িঘরে হামলা-ভাঙচুরের ঘটনায় আরো ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে উপজেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ৮৪ জনে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, ৩০ অক্টোবর হামলার ঘটনায় তারা জড়িত থাকার বিষয়টি ভিডিও ফুটেজে ধরা পড়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে।

এদিকে রবিবার ভোরে পশ্চিমপাড়ার ছোট্ট দাসের বাড়িতে আগুন দেয়ার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে ছোট্ট দাস বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে এ মামলা দায়ের করেন।

গত ২৮ অক্টোবর নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নে এক যুবক পবিত্র কাবাঘরের ছবি সম্পাদনা করে ফেসবুকে পোস্ট করে বলে অভিযোগ পাওয়া যায়। এরপর স্থানীয় লোকজন তাকে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে পরের দিন নাসিরনগর সদর উত্তাল হয়ে পড়ে। এ অবস্থায় ৩০ অক্টোবর উপজেলা সদরের কলেজ মোড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ হয়। সমাবেশ চলাকালে বেশ কয়েকটি মন্দির ও হিন্দুদের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা।

হামলার ঘটনায় মন্দিরের পুরোহিত বাদী হয়ে ২ হাজার ৫০০ জনকে আসামি করে দুটি মামলা করেন। এ ছাড়া পুলিশ বাদী হয়ে ৩০০ জনকে আসামি করে আরো দুটি মামলা করে।

ঘটনা তদন্তে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন থেকে আলাদা দুটি এবং পুলিশ সদর দপ্তর থেকে একটি তদন্ত দল গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top