সকল মেনু

নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

bandukjuddo_14829নড়াইল ॥ হটনিউজ২৪বিডি.কম : নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাকিব শেখ (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ বলছে, রাকিব আন্তঃজেলা ডাকাত সর্দার। নিহত রাকিব লোহাগড়ার চাঁচই গ্রামের মকলেস শেখের ছেলে।

শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার দিঘলিয়া দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে।

লোহাগড়া থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ‘ডাকাত সর্দার’ রাকিব তার সহযোগীদের নিয়ে দিঘলিয়া দক্ষিণপাড়ায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রাত আড়াইটার দিকে টহল পুলিশ এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে রাকিব শেখ গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে। পুলিশ তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, ৩টি গুলি ও ৫টি দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লোহাগড়া থানার এসআই মিজানসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

ওসি বলেন, রাকিব আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার নামে লোহাগড়া, নড়াইল এবং গোপালগঞ্জের কাশিয়ানী থানায় অন্তত ১২টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top