সকল মেনু

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Cross-fire1465442501হটনিউজ২৪বিডি.কম : র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজধানীতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাতে রাজধানীর রামপুরা ও তুরাগ থানা এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা দুটি ঘটে।

রামপুরায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কামাল পারভেজ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব।

হাসপাতাল সূত্র জানায়, বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ কামালকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কামালের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

রামপুরা থানার এসআই দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে রাত সোয়া ২টার দিকে পূর্ব রামপুরা বালুর মাঠের কাছ থেকে ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। র‌্যাব-৩-এর সঙ্গে বন্দুকযুদ্ধে কামাল গুলিবিদ্ধ হন। তবে তার বিরুদ্ধে রামপুরা থানায় কোনো মামলা আছে কি না, তা জানা নেই। পরে বিস্তারিত বলা যাবে।

এদিকে, র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া পরিচালক মুফতি মাহমুদ খান জানান, রাজধানীর তুরাগ থানার প্রত্যাশা ব্রিজ এলাকায় চেক পোস্টে তল্লাশি চলাকালে একদল ছিনতাইকারীর সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। এতে একজন নিহত হন।

নিহত ব্যক্তি অজ্ঞান পার্টির সরদার, নারী পাচারকারী ও ছিনতাইকারী বলে র‌্যাব জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top