সকল মেনু

নির্বাচনী বিরোধে যুবককে হত্যার অভিযোগ

Kustai1464319344কুষ্টিয়া প্রতিনিধি ॥ হটনিউজ২৪বিডি.কম : কুষ্টিয়ার আইলচারায় শাহিনুর রহমান (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের দাবি, নির্বাচনী বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আইলচারায় এ ঘটনা ঘটে। নিহত শাহিনুর রহমান আইলচারা গ্রামের মৃত জাহের আলীর ছেলে।

পরিবার থেকে জানানো হয়, গতকাল রাতে স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিলেন শাহিনুর। এসময় তার ওপর হামলা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই শামীম জানান, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহিনুর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোতালেব হোসেনের পক্ষে কাজ করেন। এ নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমানের সমর্থকরা তার ওপর ক্ষুব্ধ ছিল। এর জেরে শাহিনুরকে হত্যা করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, এটা পরিকল্পিত হত্যা নাকি নির্বাচনী সহিংসতা তা এখনই সঠিক বলা যাচ্ছে না। তবে শাহিনুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top