সকল মেনু

আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হচ্ছে শুক্রবার

১১.অর্থ ও বাণিজ্য ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৭ মার্চ : নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ মেলার আয়োজন করছে।

জানা গেছে, আগামী শুক্রবার বিকেল ৩টায় মেলার উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এছাড়া ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ, নৌ-পরিবহন এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ লতিফ এবং এফবিসিসিআই’র সভাপতি আব্দুল মাতলুব আহমাদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যের ব্যাপক প্রচার ও প্রসার সৃষ্টির লক্ষ্যে এ মেলায় অংশ নিচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রাম চেম্বারের সচিব প্রকৌশলী আলমগীর চৌধুরী। অন্যান্য বছরের মতো থাইল্যান্ড মেলার পার্টনার কান্ট্রি হিসেবে অংশগ্রহণ করছে বলেও জানান তিনি।

মেলা আয়োজনের সার্বিক বিষয় তুলে ধরতে বুধবার বেলা ১২টায় সংবাদ সম্মেলনের আয়োজন করেছে চট্টগ্রাম চেম্বার। সেখানে মেলার সার্বিক বিষয় তুলে ধরবেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top