সকল মেনু

পরিচয় পত্র দেখালেই সেমিফাইনাল ও ফাইনাল দেখার সুযোগ

Gold_cup_sm_636956039ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৭ জানুয়ারী :  বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দেখতে স্কুল, কলেজ কিংবা বিশ্ব বিদ্যালয়গামী শিক্ষার্থীদের টিকিট লাগবে না। টিকিট ছাড়াই তারা ঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপের চলতি আসরের সেমিফাইনাল ও ফাইনাল দেখতে পারবেন।

তবে এক্ষেত্রে তাদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের বৈধ পরিচয় পত্র দেখাতে হবে। রোববার (১৭ জানুয়ারি) বাফুফে ভবনে বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী।

এদিন তিনি জানান, ‘স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের বৈধ পরিচয় প্রত্র দেখিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দেখার সুযোগ পাবেন শিক্ষার্থীরা। বৈধ পরিচয় পত্র সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৫নং বা পূর্ব পাশের গেট দিয়ে শিক্ষার্থীরা স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন।’

সোমবার বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রথম সেমিফাইনালে বাংলাদেশের মুখোমুখি হবে বাহরাইন। উল্লেখ্য, গেল ১৪ জানুয়ারি থেকেই বঙ্গবন্ধু গোল্ডকাপের ম্যাচ শিক্ষার্থীদের জন্য ফ্রি করা হয়। এবার হাইভোল্টেজ সেমিফাইনাল  ও ফাইনাল ম্যাচেও তারা একই সুযোগ পাচ্ছেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top