সকল মেনু

ট্রেন লাইনচ্যুত : ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ

ট্রেন লাইনচ্যুত : ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ
ট্রেন লাইনচ্যুত : ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ

বগুড়া, ১৩ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেন বোনারপাড়া-সান্তাহার রেল পথে বগুড়ার আদমদীঘি উপজেলার নশরৎপুর স্টেশনের কাছে লাইচ্যুত হয়েছে। শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে ট্রেন লাইচ্যুত হয়। তবে এতে কোন যাত্রী হতাহত হয়নি। ফলে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।
জানা গেছে, ঢাকা থেকে লালমনিরহাট গামী আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস সান্তাহার জংশন স্টেশনে যাত্রাবিরতীর পর শুক্রবার সকাল ৭টায় লালমনিরহাটের উদ্দেশ্যে রওনা হয়। ট্রেনটি আদমদীঘি স্টেশন অতিক্রম করার পর নশরৎপুর স্টেশনের কাছে পৌঁছলে পিছনের একটি বগী লাইনচ্যুৎ হয়। এসময় চালক দ্রুত ট্রেনটি থামানোর কারণে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন শতাধিক যাত্রী।
এদিকে, লালমনি এক্সপ্রেস লাইনচ্যুৎ হওয়ায় বোনারপাড়া-সান্তাহার এবং লালমনিরহাট- সান্তাহার রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। একই সঙ্গে উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার ট্রেন চলাচলও বন্ধ রয়েছে। বিভিন্ন স্টেশনের আটকা পড়ে আছে বেশ কয়েকটি ট্রেন। ফলে হাজার-হাজার যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
বগুড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার বেনজুরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টা পর্যন্ত লাইচ্যুত ট্রেনটি উদ্ধার কাজ শুরু হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top