সকল মেনু

জনগণের কল্যাণে রাজনীতিতে সততা বজায় রাখতে রাষ্ট্রপতির আহ্বান

3027

ঢাকা, ১২ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, জনগণের কল্যাণে রাজনীতিতে সততা বজায় রাখতে হবে।
তিনি বলেন, জনপ্রতিনিধিদের জনগণের কল্যাণে কাজ করতে হবে। তারা যদি তা করেন তাহলে আমি মনে করি দেশ আরো এগিয়ে যাবে। কিশোরগঞ্জের অষ্টগ্রামে আজ এক জনসভায় ভাষণে রাষ্ট্রপতি এ কথা বলেন।
তিনি বলেন, সততা বজায় না রাখলে একজন রাজনীতিবিদ কিছুই করতে সক্ষম হবেন না। কেউ যদি অর্থ-বিত্ত করতে চান, তাহলে তাদের জন্য অনেক উপায় আছে। তাদের রাজনীতিতে আসা উচিত নয়।
রাষ্ট্রপতি বলেন, আমি বহুবার ইটনা-অষ্টগ্রাম আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি সততার সঙ্গে রাজনীতি করেছি, ক্ষমতাসীন ও বিরোধী দল কোন পক্ষই আমার সততার ব্যাপারে কিছু বলতে পারেনি। কারণ আমি অসৎ ছিলাম না।
আবদুল হামিদ বলেন, আমার পুত্র রেজওয়ান আহমেদ তৌফিক এখন ইটনা-অষ্টগ্রামের সংসদ সদস্য। সে যদি সততার সঙ্গে কাজ করে এবং ব্যক্তিগত সুযোগ-সুবিধা নেয়া থেকে বিরত থাকে, তাহলে সে আপনাদের সহযোগিতা পাবে। কিন্তু সে যদি তা না করে আমিও তাকে সমর্থন করবো না। তিনি জনগণের কল্যাণে কাজ করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।
অষ্টগ্রাম নাগরিক কমিটির আহ্বায়ক ফজলুল হকের সভাপতিত্বে এই সমাবেশে অন্যান্যের মধ্যে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক ও মো. আফজাল হোসেন এবং অষ্টগ্রাম উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমসও বক্তৃতা করেন।
এর আগে রাষ্ট্রপতি ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ সেতু’ উদ্বোধন করেন। ৪১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে সেতুটি নির্মাণ করা হয়। সেতুটি অষ্টগ্রাম সদর, পূর্ব অষ্টগ্রাম, দেওঘর এবং কাচতল ইউনিয়নের মধ্যে সংযোগ সাধন করেছে।-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top