সকল মেনু

ফিলিস্তিনীদের ওপর ইসলাইলী নৃশংসতায় প্রধানমন্ত্রীর উদ্বেগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো
প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো

ঢাকা, ১১ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ফিলিস্তিনীদের ওপর ইসরাইলের নৃশংসতায় গভীর উদ্বেগ প্রকাশ করে এই জঘন্য অপরাধের সঙ্গে যুক্ত অপরাধীদের বিচারের আওতায় আনার আহ্বান জানিয়েছেন।
ফিলিস্তিন প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে পাঠানো আজ এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, গত কয়েকদিন ধরে ইসরাইলী দখলদার বাহিনীর নৃশংসতায় আমি গভীরভাবে দুঃখিত এবং উদ্বিগ্ন। গত ৯ অক্টোবর ৭ ফিলিস্তিনীকে গুলি করে হত্যা এবং ১০ অক্টোবর দুই ফিলিস্তিনী শিশুকে হত্যা এবং আরো অনেক আহতসহ বহু ফিলিস্তিনীর প্রাণহানি ঘটেছে।
প্রধানমন্ত্রী স্বাধীন স্বার্বভৌম এবং টেকসই ফিলিস্তিন রাষ্ট্রের জন্য ভ্রাতৃপ্রতিম ফিলিস্তিনী জনগণের ন্যায্য দাবি বাস্তবায়নে বাংলাদেশের দ্ব্যর্থহীন অঙ্গীকারের কথা পুনর্ব্যক্ত করেন।
তিনি বলেন, ‘জন্মভূমির স্বাধীনতার লক্ষ্য অর্জনে সরকার ও ভ্রাতৃপ্রতিম ফিলিস্তিনীদের মহান আল্লাহ শক্তিদান করুন।’
নিহতদের পাশাপাশি ফিলিস্তিনী ভাইদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা আহতদের দ্রুত সেরে উঠার জন্য দেয়া করছি। আমি এ ধরনের সন্ত্রাসী কার্যক্রম ও সহিংসতার নিন্দা জানাচ্ছি এবং এ জঘন্য অপরাধের সঙ্গে যুক্তদের বিচারের আওতায় আনার আহ্বান জানাচ্ছি।’-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top