সকল মেনু

কুড়িগ্রামে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

indexডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম  প্রতিনিধি:  কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শ্যামল ভৌমিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কুড়িগ্রামে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে শহরের ঘোষপাড়ায় ইউএ প্লাজার বর্ণমালা প্রিন্টিং প্রেসের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট কুড়িগ্রাম জেলা শাখা।
সমাবেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বক্তব্য রাখেন, সাংস্কৃতিক সংগঠন সাম্প্রতিকের সভাপতি শাহানুর রহমান, সাংবাদিক অলক সরকার, ছানালাল বকসী, আব্দুল ওয়াহেদ, ফজলে ইলাহী স্বপন, মোল্লা হারুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জ্যোতি আহমেদ, ইমতে আহসান শিলু, দুলাল বোস, সুব্রতা রায়, ফাল্গুনী তরফদার, সোলায়মান বাবুল, মিজান খন্দকার, মিজানুর রহমান মিজান, মাইকেল রবিন সরকার ও প্রলয় দত্ত প্রমুখ।
বক্তারা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তু মুলক শাস্তিসহ জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও জেলা আইন শৃংখলা কমিটির সদস্য পদ থেকে অপসারনের দাবী জানান। এসময় তারা আগামী পহেলা জানুয়ারি শহীদ মিনার চত্ত্বরে কালো কাপড়ে মুখ বেধে মানব বন্ধন ও সমাবেশ করার ঘোষনা দেন। এছাড়াও সন্ত্রাসী রাশেদুজ্জামান বাবুকে সাংস্কৃতিক অংগন থেকে অবাঞ্চিত করার ঘোষনা দেন।
উল্লেখ্য গত সোমবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা রাশেদুজ্জামান বাবুর নেতৃত্বে এক দল সন্ত্রাসী প্রেস ক্লাব সাধারন সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিকের উপর তার নিজ কার্যালয়ে হামলা চালায়। এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top