সকল মেনু

ভারতে শিরোপা জিতেছে খুলনার বয়রা তরুণ সংঘ ফুটবল দল

indexযশোর প্রতিনিধি: ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলায় অনুষ্ঠিত নক আউট ফুটবল প্রতিযোগিতায় শিরোপা জিতে দেশে ফিরেছে খুলনার বয়রা তরুণ সংঘ ফুটবল একাডেমি। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুর ২ টায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে তারা দেশে ফিরেছেন।
৮ দলীয় এই টুর্নামেন্টে ভারতের ৭টি ফুটবল দল আর বাংলাদেশের খুলনা বয়রা তরুন সংঘ দল অংশ গ্রহন করেন। ৮ ডিসেম্বর ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার মিলন সংঘ ক্লাব মাঠে খুলনা তরুন সংঘ ফুটবল একাডেমি টাকি ইউনাইটেড ক্লাবকে ৫/৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বাংলাদেশের ২১ সদস্যের দলে কোচ হিসাবে ছিলেন হেদায়েতুল্লাহ ও ম্যানেজার ছিলেন নাসির উদ্দিন।
এর আগে তরুন সংঘ ফুটবল দলকে স্বাগত জানানোর জন্য খুলনা থেকে ক্লাবের কর্মকর্তারা বেনাপোল অবস্থান করছিলেন। দুপুরে চ্যাম্পিয়ন দল বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে আসলে ক্লাবের উপদেষ্টা শেখ নজরুল ইসলাম তাদের ফুল দিয়ে অভ্যার্থনা জানান। পরে খেলোয়াররা ইমিগ্রেশন ও কাস্টমসে পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষ করে খুলনার উদ্দেশ্যে ফিরে যান।
খুলনা বয়রা তরুন সংঘের অধিনায়ক আশরাফ হোসেন বলেন, এ ধরনের মৈত্রী টূর্নামেন্ট দু’দেশের মানুষের মধ্যে সোহার্দ্য ও সম্পৃতির বন্ধনকে আরো জোর করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top