সকল মেনু

গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া পৌরসভায় মনোনয়নপত্র দাখিল

d9af6140-9a1d-472b-8dd5-7c2e6e6cb785গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ায় পৌর নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। গোপালগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৪১ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১৫ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। গোপালগঞ্জ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু , বিএনপি প্রার্থী জেলা যুবদলের সভাপতি মোঃ তৌফিকুল ইসলাম, বর্তমান পৌর মেয়র রেজাউল হক সিকদার (রাজু), মুশফিকুর রহমান লিটন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

টুঙ্গিপাড়া পৌরসভায় মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ২৭ জন এবং মহিলা কাউন্সিলর পদে ৮জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ আহম্মদ হোসেন মীর্জা এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ ফোরকান বিশ্বাস রিটানিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এর আগে সকালে গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া পৌরসভার আওয়ামী লীগের প্রার্থী যথাক্রমে কাজী লিয়াকত আলী লেকু ও শেখ আহম্মদ হোসেন মীর্জা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের সমাধী সৌধে শ্রদ্ধা জানানোর পর রিটানিং অফিসারদের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top