সকল মেনু

সৈয়দপুরে সাপ্তাহিক দাগফটো সাংবাদিককে ক্যামেরা প্রদান

unnamed মো. আমিরুজ্জামান, নীলফামারী  ০১ সেপ্টেম্বর: উত্তরের জনপদ রংপুর অঞ্চলের সৈয়দপুর উপজেলার সাপ্তাহিক মুখ্যপত্র “সাংপ্তাহিক দাগ” পত্রিকার ফটো সাংবাদিক আখতার হোসেন মৃধাকে তার পেশাগত উৎকর্ষতা সাধনের জন্য একটি ক্যামেরা প্রদান করেছে সংশ্লিষ্ট কতৃপক্ষ।  সোমবার রাতে সৈয়দপুর প্লাজার নিজস্ব কার্যালয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার এ ফটো সাংবাদিককে ক্যামেরা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক (সময় টিভি) সাকির হোসেন বাদল, সৈয়দপুর রিপোটারস ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম পলাশ (মানবকন্ঠ), সাধারন সম্পাদক এম আর মহসিন (ভোরের ডাক), সহ-সভাপতি শাহজাহান আলী (কালের বার্তা), সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন হিরু (ভোরেরপাতা), প্রচার সম্পাদক শাহেদুল সরকার দুলাল  (ঢাকা প্রতিদিন), কার্যকরি সদস সাব্বির আহমেদ (ডেইলী অবজারভার), আলমগীর হোসেনসহ (নীলফামারী চিত্র), পত্রিকাটিতে কর্মরতারা উপস্থিত ছিলেন।
এ সময়  সাপ্তাহিক দাগের সম্পাদক অধ্যক্ষ আমজাদ হোসেন সরকান বলেন, বর্তমান প্রেক্ষাপট অনুযায়ি সাংবাদিকরা হচ্ছেন জাতীয় বীর তারা যে কোন দলমতের উর্ধ্বে থেকে শোষিতের দুদর্শা শাসিতের শোষনের চিত্র তুলে ধরছেন। আর সেখানে যদি উপযুক্ত তথ্যর সাথে চিত্র ধারন করা হয় তাহলে প্রকৃত রহস্য উম্মচনের মাধ্যমে পাঠকদের কৌতুহুল মেটানো যায়। তাই দাগ পত্রিকা প্রকৃত সত্য ছবির মাধ্যমে তুলে ধরে সাংবাদিকতার মান বাড়াতে দৃঢ় প্রতিজ্ঞ থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top