সকল মেনু

মহেশপুরে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

unnamedএস,আই মল্লিক, ঝিনাইদহ : শনিবার ভোর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুড়াপাড়া বাজারের আসাদুল ইসলামের পোল্ট্রি ফার্মের দোকান থেকে থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় ইয়ার রাইফেল উদ্ধার করেছে। উদ্ধারকৃত ইয়ার রাইফেলের মধ্যে রয়েছে ১৮টি নল, ১৪টি ইয়ার রাইফেলের আধুনিক নল ও ৫টি বাট রয়েছে। থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব রায়ের নেতৃত্বে ভোর সাড়ে ৪টার দিকে পুড়াপাড়া বাজারের আসাদুল ইসলামের পোল্ট্রি ফার্মের দোকানের ভিতর থেকে ৩টি বস্তার মধ্যে রাখা উল্লেখিত অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এস,আই বিপ্লব জানান, আমাদের উপস্থিতি টের পেয়ে পোল্ট্রি ফার্মের মালিক আসাদুল ইসলাম ও উদ্ধারকৃত অস্ত্রের মালিক শ্যামনগর গ্রামের আলী আকবার ও রুবেল পালিয়ে যায়। তবে তাদের গ্রেফতারের অভিযান চলছে।
মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন জানান, অবৈধ অস্ত্রগুলো চোরাকারবারীরা ভারত থেকে চোরাই পথে বাংলাদেশে এনে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তিনি আরও জানান, অস্ত্রের মালিক ও এর সাথে জড়িতদের অতিসত্তর গ্রেফতারে অভিযান চলছে। এদিকে শনিবার দুপুরেই উদ্ধারকৃত অস্ত্রগুলো পরিদর্শন করেছেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার আলতাফ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top