সকল মেনু

জয়পুরহাটেছাত্রলীগ কর্মী সহ আটক-৩

unnamed  এসএস মিঠু  ,জয়পুরহাট: জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস করে উত্তর লিখে মোবাইল ফোনে সরবরাহ  ও পরীক্ষা কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ৩ছাত্রকে আটকের পর আব্দুল হান্নান নামে এক ছাত্রকে  ৬মাসের কারাদন্ড দিয়েছে  ভ্রাম্যমান আদালত। অপর দুজনের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার বিকালে জয়পুরহাট সরকারি কলেজ কেন্দ্রে নিয়োগ পরীক্ষাকালে এ ঘটনাটি ঘটে।

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক  কবীর হোসেন (২৪) ঢাকার  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র ও আবু কাহার (২৩) জয়পুরহাট সরকারি কলেজের দর্শন বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র। অন্য দিকে এ পরীক্ষা চলাকালে জয়পুরহাট সরকারি কলেজ কেন্দ্রে অবৈধ ভাবে প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দন্ডপ্রাপ্ত আব্দুল হান্নানও (২৪) জয়পুরহাট সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাষ্টার্স প্রথম বর্ষের ছাত্র।এদের মধ্যে আবু কাহার  ও আব্দুল হান্নান ছাত্রলীগ কর্মী জানিয়েছে পুলিশ ।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আনোয়ার হোসেন জানান,আজ  বিকালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে শহরের প্রফেসর পাড়ার জনৈক ওয়াহেদ আলীর বাসায় অভিযান চালিয়ে উত্তর লিখে মোবাইল ফোনে সরবরাহ করার সময় পরীক্ষার কেন্দ থেকে ফাঁস হওয়া প্রশ্নপত্র সহ ওই দুই যুবককে পুলিশ আটক করে ।এ ছাড়া পরীক্ষা চলাকালে কেন্দ্রে মোবাইল ফোন না নিয়ে যেতে পরীক্ষার্থীদের অনুরোধ করা সত্ত্বেও কয়েক জন উচ্ছৃঙ্খল বহিরাগত যুবক পুলিশকে ধাক্কা দিয়ে অবৈধ ভাবে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের চেষ্টা করায় আব্দুল হান্নান (দন্ডপ্রাপ্ত) কে আটক করা হয়। আটকের পর বিকালে এদের মধ্যে আব্দুল হান্নানকে  ৬মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রাতে আর অপর দুজনের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top