সকল মেনু

চিকিৎসাধীন সাংবাদিক মিল্টনের কেবিনে হামলার চেষ্টা- আটক ৩

unnamedযশোর প্রতিনিধি: যশোরের চিহ্নিত সন্ত্রাসীদের হামলার শিকার যশোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির সদস্য জাহিদুল কবীর মিল্টনের ওপর হামলার সাথে জড়িত সন্দেহে পুলিশ তিন জনকে আটক করেছে। এদিকে যশোর মেডিকেল হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন মিল্টনের ওপর পুনরায় হামলার চেষ্টা হয়েছে। তবে কেবিনের দরজা না খোলায় এ যাত্রা সে রক্ষা পেয়েছে। আটককৃতরা হলো শহরের কাজীপাড়ার মাসুদুর রহমান রাহুল, তাসিকুল আরবি ও আরমান গাজী। বৃহস্পতিবার রাতে এইতিন জনকে পুলিশ আটক করে। আটককৃতরা পুলিশের কাছে এই  হামলার মিশনে আংশ নেয়া সশস্ত্র সন্ত্রাসীদেও নাম বলেছে বলে কোতয়ালী ওসি জানিয়েছে। সাংবাদিক মিল্টনের নিরাপত্তা নিয়ে তার পরিবার উদ্ধেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। বৃহস্পতিবার রাতে হাসপাতালে তার কেবিনে পুনরায়  হামলার চেষ্টার পর থেকে মিল্টনের গোটা পরিবারের সদস্যরা অজানা আতংকের মধ্যে রয়েছে। বিষয়টি তাৎক্ষনিকভাবে পুলিশকে জানানো হয়েছে।
এদিকে আজ রোববার যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে মিল্টনের ওপর হামলার প্রতিবাদে পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও এবং স্মারক লিপি প্রদান করবে।এর আগে গত শৃক্রবার সাংবাদিক ইউনিয়ন হামলাকারিদের আটকের দাবিতে মানব বন্ধন করে। সাংবাদিক ইউনিয়নের সাথে এই কর্মসূচিতে যোগদেয় প্রেসক্লাব,সাংবাদিক ইউনিয়ন যশোর ও ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন।
শনিবার বিকালে শহরের চিত্রা সিনেমা হল মোড়ে সন্মিলিত সাংস্কৃতিক জোটের মানব বন্ধন কর্মসূচি থেকেও সাংবাদিক মিল্টনের ওপর হামলার নিন্দা এবং দোষী ব্যক্তিদের আটকেরও দাবি জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top