সকল মেনু

রিয়েলিটি শো নিয়ে পপ তারকা ম্যাডোনা

madon_na1440335415বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৩ আগস্ট : ছোট পর্দার জন্য রিয়েলিটি শো তৈরির পরিকল্পনা করছেন পপ তারকা ম্যাডোনা। এ নিয়ে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ অনুষ্ঠানের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথাও বলেছেন তিনি।
এক প্রতিবেদনে জানানো হয়েছে, ৫৭ বছর বয়সি ‘লিভিং ফর মি’ গান খ্যাত এ তারকাকে নিজের একটি অনুষ্ঠান তৈরির প্রস্তাব দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান বুনিম মারে। এবং এ তারকা তার বন্ধু কিম কার্দাশিয়ান এবং কেনি ওয়েস্টের রিয়েলিটি শোয়ের সফলতা দেখে প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি করার জন্য মুখিয়ে আছেন।
একটি সূত্র জানান, ‘কেউ ভাবেনি ম্যাডোনার মতো এত বড় মানের গায়িকা কখনো টিভি রিয়েলিটি শো করবেন। কিন্তু এখন সময় পরিবর্তন হচ্ছে। তিনি কিম কার্দাশিয়ান এবং কেনি ওয়েস্টের বন্ধু। তিনি দেখেছেন তাদের রিয়েলিটি শো কীভাবে সবার কাছে গ্রহণযোগ্য হয়ে উঠেছে। এখন এটি আর অখ্যাত তারকাদের বিষয় নেই।’ ম্যাডোনার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, ‘তিনি এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি। ভক্তদের সঙ্গে তিনি আন্তরিক হতে খুব পছন্দ করেন বিশেষ করে তার ট্যুরের সময়। বুনিম মারে কেইটলিন জেনারের টিভি শো ‘আই অ্যাম কেট’-এর মাধ্যমে দেখিয়েছেন কীভাবে স্পর্শকাতর বিষয়গুলোর সম্মুখীন হন তারা। এবং প্রমাণ করেছেন এটি কোনো বাজে টিভি অনুষ্ঠান নয়।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top