সকল মেনু

গভীর রাতে রাস্তায় পাওয়া গেল নবজাতক

unnamed যশোর প্রতিনিধি: গতকাল গভীর রাতে যশোরের শার্শা উপজেলার বসতপুর গ্রামে সদ্য প্রসুত একটি কন্যা সন্তানকে রাস্তার ধারে কে বা কারা ফেলে রেখে যায়। সাতমাইল-গোগা সড়কের বসতপুর ইটভাটার কাছে কান্নার শব্দ শুনে পথচারিরা একটি পলিথিনে জড়ানো অবস্থায় তাকে উদ্ধার করে। শিশুটি এখন বসতপুর গ্রামের আনোয়ারুল ইসলামের স্ত্রী রেশমা বেগমের কাছে রয়েছে।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ বায়েজিদ বলেন, রাস্তারধারে কান্নার শব্দ পেয়ে পথচারিরা একটি পলিথিনে জড়ানো অবস্থায় শিশুটিকে দেখতে পায়। ধারনা করা হচ্ছে এটি কারো অবৈধ সম্পর্কের ফসল। বিষয়টি সমাজসেবা অধিদপ্তরের উপজেলা কর্মকর্তাকে জানানো হয়েছে।
রেশমার বাবা রফিকুল ইসলাম জানান, সদ্য প্রসুত শিশুটিকে পাওয়ার পর তার মেয়ের কাছে রয়েছে। শিশুটি এখন সম্পুর্ণ সুস্থ্য আছে। শার্শা থানার ওসি এনামুল হক বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পাওয়ার পর ওই শিশুটির প্রকৃত মায়ের সন্ধান করা হচ্ছে।
রেশমা বেগমের দু’টি সন্তান রয়েছে তবুও কুড়িয়ে পাওয়া শিশুটিকে মাতৃস্নেহে সে নিজ দায়িত্বে লালন পালন করার আশা ব্যক্ত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top