সকল মেনু

খোলামেলাভাবে হাজির জয়া আহসান

304fde6f036cbccf354dedc81a486230-04বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৮ আগস্ট : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান আরো বেশি খোলামেলাভাবে হাজির হলেন। পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু সিনোমর একটি গানের দৃশ্যে স্বল্প বসনে দেখা গেছে এ অভিনেত্রীকে। এ সিনেমার নির্মাতা সাফিউদ্দিন সাফি তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ গানের কিছু স্থিরচিত্র পোস্ট করেন। এ ছবিতে দেখা যায়- জয়া আহসান শুধু টপস পরিহিত অবস্থায় নাচছেন। তার বিপরীতে এ গানে অংশ নিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। শাকিবকেও দেখা গেছে ভিন্ন লুকে। সম্প্রতি ভারতের হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে সম্পন্ন হয়েছে এ গানের দৃশ্যায়ন। ভারতীয় কোরিওগ্রাফার শঙ্করাইয়া এর নৃত্য পরিচালনা করেছেন। শুটিং শেষে ১৬ আগস্ট ঢাকায় ফিরেছেন শাকিব-জয়া ও এ সিনেমার কলাকুশলীরা।
সাফি উদ্দিন সাফি পরিচালিত ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত ছবিটির কাহিনি, চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। শাকিব-জয়া ছাড়াও এতে অভিনয় করছেন- ওমর সানি, ইমন, মৌসুমী হামিদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এ সিনেমায় মোট গান থাকছে ৫ টি। গানের কথা লিখেছেন- কবির বকুল। কণ্ঠ দিয়েছেন- আসিফ আকবর, চন্দন সিনহা, দিনাত জাহান মুন্নি, কনা, সায়মন, তাসিফ ও খেয়া। সুর ও সংগীতায়োজন করেছেন- শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top