সকল মেনু

কুষ্টিয়ায় বিএনপির সভাপতি রুমীসহ ৮ নেতা কারাগারে

karagar.jpg1420648247136নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ আগস্ট : কুষ্টিয়ার ইবি থানার নাশকতা মামলায় আদালত জেলা বিএনপির সভাপতি ও প্রাক্তন এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।
এ ছাড়া কুষ্টিয়া সদর থানার নাশকতার মামলায় আরো ৭ নেতার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়। আদালত সূত্রে জানা যায়, বুধবার সৈয়দ মেহেদী আহমেদ রুমী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শফিউর রহমানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুরের আদেশ দেন। অন্যদিকে জেলা বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক আল আমিন কানাই, জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আব্দুল মঈদ বাবুল, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মহিউদ্দিন চৌধুরী মিলন, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক একে শাওন, আবু সাঈদ জাকারিয়া উৎপল, কুষ্টিয়া শহর ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিথুন ও কল্লোল একই দিন সদর আমলি আদালত-১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাজ্জাদুর রহমানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুরের আদেশ দেন। পরে বিএনপি নেতাদের কুষ্টিয়া কারাগারে নেয়া হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top