সকল মেনু

সৈয়দপুরে মানববন্ধন

   Manab-1                                                     মো. আমিরুজ্জামান, নীলফামারী  ২৩ জুলাই: নীলফামারীর সৈয়দপুরে স্কুল ছাত্র সাকিব হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে কাস বর্জন করে বৃহস্পতিবার দুপুরে (২৩ জুলাই) মানববন্ধন করেছেন সৈয়দপুর সরকারি কারিগরী স্কুল অ্যান্ড কলেজের শিার্থী ও শিকরা। শহরের স্মৃতি অম্লান চত্বরে (জিআরপি মোড়) আয়োজিত মানবন্ধন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সাবেক শিার্থী আরিফ আনিস সোহান, রায়হান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাফজান জনি, নিহত সাকিবের ফুফু সুমী, প্রথম আলো প্রতিনিধি এম, আর আলম ঝন্টু, আতিকুজ্জামান প্রমুখ। বক্তারা অভিযোগ করে বলেন, প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্র সাকিব (১৩) কে ভাড়া বাসায় নৃশংভাবে হত্যার একমাস অতিবাহিত হলেও এখনো হত্যাকারীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। এই মানববন্ধন কর্মসূটি থেকে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়। পরবর্তীতে কঠোর কর্মসুচি দেয়ার কথা ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top