সকল মেনু

খুলনা জেলাকে ১-০ গোলে পরাজিত

mail.google.com কল্যাণ রিপোর্ট: সেইলর জাতীয় অনুর্ধ-১৫ ফুটবলে যশোর ভ্যেনু চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা দল। শুক্রবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে তারা খুলনা জেলাকে ১-০ গোলে পরাজিত করে এ জয় তুলে নিযে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নেয়। বৃষ্টির কারনে মাঠ ছিল খেলার অনুপোযোগী, কিন্তু তাতে কি বৃষ্টির ছন্দে একটি ছন্দময় ফুটবল উপহার দেয় যশোরের ছেলেরা। ঠিক তাই, মাঠ দখলে রেখে আক্রমান্তক ভঙ্গিতে খেলে লাল বাহিনী। তারই ধারাবাহিকতায় ম্যাচের ১৯ মিনিটে দূর থেকে করা এক ফ্রি কিকে সরাসরি বল নেটে প্রবেশ করিয়ে দেয় যশোরের মিজান। ১-০তে এগিয়ে যায় যশোর। শেষ হয় প্রথমার্ধের খেলা। এর পর দ্বিতীয়ার্ধে আরো বেশি শক্তি নিয়ে মাঠ কাপাতে থাকে যশোরের ছেলেরা। একাধীকবার গোল করার সুযোগ পায় যশোর। যদিও শেষ মূহুর্তে এসে একটু ঘুরে দাড়াই খুলনা। ঘুরে দাড়ালেও গোলের দেখা পায় না তারা। অবশেষে ১-০ তে জয় পায় যশোর।
এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ন কবীর। এ সময় আরো উপস্থিত ছিলেন, এএসপি কেএম আরিফুল ইসলাম, বাফুফের প্রতিনিধি মারুফ হাসান, যশোর প্রেসক্লাবের সভাপতি জাহীদ হাসান টুকুন, যশোর কোতয়ালী থানার ওসি সিকদার আক্কাস সহ আরো অনেকে।
ম্যাচ শেষে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন বাফুফের প্রতিনিধি মারুফ হাসান,  এএসপি কেএম আরিফুল ইসলাম, যশোর প্রেসক্লাবের সভাপতি জাহীদ হাসান টুকুন, যশোর কোতয়ালী থানার ওসি সিকদার আক্কাস সহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top