সকল মেনু

পাঁচবিবিতে জামাই’র হাতে শিশু সহ ৪জন খুন

1416808916_53248_60952এসএস মিঠু , জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হিলি সীমান্ত সংলগ্ন ভীমপুর আদিবাসী পল্লীতে মেয়ের জামাইয়ের হাতে নৃশংসভাবে খুন হয়েছেন শ্বাশুড়ি, শ্যালিকা , ফুফা শ্বশুড় ও তার ৬ বছরের শিশু সন্তান।এ ছাড়া গুরুতর  আহত করেছেন ঘাতক জামাইয়ের স্ত্রী শশীলা মার্ডি।এ ঘটনায় স্বামী ঘাতক সুমন হেমরনকে আটক করেছে পুলিশ।শুক্রবার (গতদিবাগত) রাতে এ ঘটনাট ঘটে।

পুলিশ ও  এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সুমনের  স্ত্রী- শশীলা মার্ডির সাথে প্রতিবেশি এক যুবকের পরকীয়া (প্রেমে )সর্ম্পক ছিল । সুমন স্ত্রীর এ অনৈতিক সমপ্র্কের বিষয়টি শ্বশুড়-শ্বাশুড়ীকে একাধিকবার জানালে এতে  তারা কোনো কর্ণপাত করেনি। গতরাতে (শুক্রবার  রাতে) সুমন শ্বশুড় বাড়ীতে এসে স্ত্রীকে আগের মতই পরকীয়ায় জড়িত জানতে পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে । এ নিয়ে স্ত্রীর সাথে বাদানুবাদের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে চাপাতি দিয়ে স্ত্রী শশীলা মার্ডি (২৯)কে আঘাত করে।এতে স্ত্রী গুরুত্বর আহত হয়।এর পরই একে একে নিজের শিশু সন্তান- সানি(৭), শ্বাশুরী- সন্ধ্যারানী মার্ডি(৪৯), শ্যালিকা তেরেজা মার্ডি (১৮)ও ফুফুা শ্বশুর- মাইকেল (৫৩)কে কুপিয়ে ও গলাকেটে খুন করা হয়। পরে পুলিশ খবর পেয়ে এসে সুমনকে আট করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহত স্ত্রী শশীলা মার্ডিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top