সকল মেনু

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক-নরসিংদী, হটনিউজ২৪বিডি.কম ২০ জুন : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে  আহত হয়েছেন আরেকজন।
শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর শিবপুর উপজেলার সৃষ্টগড় নামক স্থানে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো- নরসিংদী শহরের বৌয়াকুড়ের বাবুল মিয়ার ছেলে বাবু (২২) ও সংঙ্গীতা মহল্লার সাদ্দাম হোসেন (২৫)।  মুমূর্ষু অবস্থায় মোজাম্মেল নামে অপর মোটরসাইকেল আরোহীকে ঢাকায় পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে বৌয়াকুড় এলাকার বাবুল মিয়ার ছেলে বাবু তার ২ বন্ধু সাদ্দাম হোসেন ও মোজাম্মেল হোসেনসহ মোটরসাইকেলে নিয়ে ভৈরব যাওয়ার উদ্দেশে রওনা দেন। মোটরসাইকেলটি  ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টগড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক বাবু নিহত হন। এ সময় আহত হন অন্য ২জন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সাদ্দাম হোসেন মারা যান। মোজাম্মেল হোসেনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেন।
শিবপুরের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top