সকল মেনু

গাইবান্ধায় আলোচনা সভা ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

DSC08961 গোলাম মোস্তফা রাঙ্গা গাইবান্ধা প্রতনিধি: শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা আনসার ও ভিডিপি’র উদ্দ্যোগে আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে মাঠে বন্যা পূর্বপ্রস্তুতিমূলক কর্মসূচি (এফপিপি)’র জনসচেতনতামূলক আলোচনা সভা ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার জেলা প্রশাসক মোঃ এহছানে এলাহী, (যুগ্ন-সচিব), সভাপত্বি করেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক দুলাল চন্দ্র সাহা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধার পুলিশ সুপার মোঃ আশরাফুল ইসলাম (বিপিএম-সেবা) ও বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা সংবাদদাতা সরকার মোঃ শহীদুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন  রংপুর ও গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শামছুর রহমান মন্ডল, মোঃ আয়ুব আলী, শাহ মোঃ আখতারুজ্জামান, মোঃ মজিবুর রহমান, মোঃ সহিদুল হক, গোলাম রব্বানী, অবসরপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম ও এফপিপি মনিটরিং কর্মকর্তা ফেরদৌস আহমেদ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বিডিপিস’র বন্যা প্রস্তুতিমূলক প্রকল্পের গাইবান্ধা এরিয়া সমন্বয়কারী মোঃ শহীদুল্লাহ কাওছার ও গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র দপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর গোলাম মোস্তফা রাঙ্গা।
অনুষ্ঠানে গাইবান্ধা সদর, ফুলছড়ি, সুন্দরগঞ্জ ও সাঘাটা উপজেলা মোট ৫৪৮টি গ্রামের প্রতিটি গ্রাম হতে ২ জন করে স্বেচ্ছাসেবক, মাস্টারটেইনার ও ইউনিয়ন দলনেতা-দলনেত্রী মিলে প্রায় দেড় হাজার সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন।
বন্যার পূর্বাভাস প্রচারে জন্য প্রতিটি আনসার ও ভিডিপি ইউনিয়ন দলনেতা ও দলনেত্রীদেরকে প্রকল্পের পক্ষ থেকে একটি করে মোবাইল ফোন ও প্রতিটি ইউনিয়নে একটি করে হ্যান্ড মাইক প্রদান করা হয়।
সবশেষে আনসার ও ভিডিপি’র সাংস্কৃতিক দলের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top