সকল মেনু

বিএনপির মুখে নির্বাচনের দাবি শোভা পায় না

Enu1434186446কুষ্টিয়া প্রতিনিধি : তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘যারা ৫ তারিখের নির্বাচন নিয়ে আলোচনা করেন তারা ব্যালটযুদ্ধে বিশ্বাস করেন না। তারা আগুনসন্ত্রাস ও আগুনযুদ্ধে বিশ্বাসী। নির্বাচনে অংশগ্রহণ করলেও তা প্রশ্নবিদ্ধ করতে মাঝপথে নির্বাচন থেকে পালিয়ে যান। এমন অবস্থায় নির্বাচন নিয়ে কথা বলার আগে তাদের মন ঠিক করতে হবে।’

বিএনপিকে উদ্দেশ করে তথ্যমন্ত্রী বলেন, ‘এখনো আপনারা আগুন সন্ত্রাস ও আগুন যুদ্ধের চক্রান্ত করে চলছেন। এ রকম একটি পরিস্থিতিতে আপনাদের মুখে নির্বাচন বা ব্যালটযুদ্ধের আলোচনা শোভা পায় না।’

তিনি আরো বলেন, ‘এই মুহূর্তে মধ্যবর্তী নির্বাচন নিয়ে কেউ মাথা ঘামাচ্ছে না। আমরা বরং জঙ্গিবাদ আর আগুন সন্ত্রাসীদের উৎখাতে ব্যস্ত আছি। আর সেটাই এই মুহূর্তের রাজনৈতিক অগ্রাধিকার, নির্বাচন নয়।

আজ (শনিবার) সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা প্রসাশক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিমসহ দলীয় নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top