সকল মেনু

গঠিত হলো জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটি

Press-Club20150528170356 নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  আগামী দুই বছরের (২০১৫-১৬) জন্য জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। সিনিয়র সাংবাদিক শফিকুর রহমানকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) কামরুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটির মোট সদস্য হলেন ১৭ জন।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতিসহ ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত সাংবাদিক রয়েছেন ১০ জন। অপরদিকে সাধারণ সম্পাদকসহ মোট ৭ জন রয়েছেন বিএনপি সমর্থিত সাংবাদিক।

কমিটিতে অন্যান্য পদে আরো রয়েছেন- আওয়ামী লীগ সমর্থিত সিনিয়র সহ-সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও বিএনপি সমর্থিত সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী।

এছাড়া প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন বিএনপি সমর্থিত ইলিয়াস খান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত আশরাফ আলী। কোষাধ্যক্ষর পদ পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত কার্তিক চ্যাটার্জী।

মোট ১০ জনের সদস্য তালিকায় রয়েছেন- সিনিয়র সাংবাদিক আমানুল্লাহ কবির, খন্দকার মনিরুল আলম, সরদার ফরিদ আহমদ, শামসুল হক দূররানী। এরা সবাই বিএনপি সমর্থিত।

অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সদস্যরা হলেন- আজিজুল ইসলাম ভূইয়া, মোল্লা জালাল, সাইফুল আলম, শ্যামল দত্ত, হাসান আরেফিন ও শামসুদ্দিন চারু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top