সকল মেনু

মটরবাইক শো বগুড়া-২০১৫

unnamed হটনিউজ ডেস্ক: প্রথমবারের মত “বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেস (বিডিইএমএস)” আয়োজন করতে যাচ্ছে বগুড়ায় “মটরবাইক শো” যা বগুড়ায় “হোটেল নাজ গার্ডেন” বলরুমে জুন ১১, ১২, ১৩ তারিখে অনুষ্ঠিত হবে। দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০:০০ ঘটিকা হতে সন্ধ্যা ০৮:০০ ঘটিকা পর্যন্ত। এই আয়োজন উপলক্ষ্যে হয়ে গেল এক সংবাদ সন্মেলন।
সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন “রানার অটোমোবাইল লিঃ”-এর ডিজিএম এন্ড হেড অফ মার্কেটিং, জনাব মোঃ মোজাম্মেল হক, টাইটেল স্পন্সর “প্রাণ আরএফএল”-এর ব্র্যান্ড ম্যানেজার, মার্কেটিং, জনাব মোঃ মনিরুল ইসলাম। পাওয়ার্ড বাই স্পন্সর কম্পানী “যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস লিঃ”-এর জনাব আশরাফুজ্জামান আবীর, ম্যানেজার (কম্যুনিকেশন এন্ড ইভেন্ট), যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস লিঃ এবং কো-স্পন্সর “রাসেল ইন্ডাস্ট্রিস”-এর ব্যাবস্থাপক, জনাব শামসুল বাশার।
“রানার অটোমোবাইল লিঃ”-এর জনাব মোঃ মোজাম্মেল হক বলেন “বগুড়া আমাদের মটরসাইকেল বাজারের অন্যতম প্রধান আকর্ষন, এই আয়োজন এ অঞ্চলে মটরসাইকেল বাজারকে আরো সমৃদ্ধ করবে। আমরা অত্যন্ত আনন্দিত এই আয়োজনের সাথে থাকতে পেরে।”
“প্রাণ আরএফএল”-এর ব্র্যান্ড ম্যানেজার, মার্কেটিং, জনাব মোঃ মনিরুল ইসলাম বলেন “শহরকেন্দ্রীক যোগাযোগ ব্যবস্থার ত্বরান্বিত ও দ্রুততম মাধ্যম হল মটরবাইক, আমরা চাই এই বাহনকে জনপ্রিয় ও নিরাপদ করে তুলে ধরতে। “বিডিইএমএস”-এর এই আয়োজনকে সাধুবাদ জানানোর জন্যেই আমরা টাইটেল স্পন্সর হিসেবে যোগদান করেছি।”
“যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস লিঃ”-এর আশরাফুজ্জামান বলেন “আমরা সবসময় নতুন ও উদ্যোমী প্রয়াশের সাথে থাকি। আমরা এর উত্তরউত্তর উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।
“রাসেল ইন্ডাস্ট্রিস”-এর ব্যাবস্থাপক জনাব শামসুল বাশার বলেন “আমরা চাই মটরসাইকেল বাংলাদেশের সর্বসাধারণের নিকট আমাদের ব্র্যান্ডকে পৌছে দিতে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top