সকল মেনু

‘শান্তির পথে শেখ হাসিনার বিকল্প নেই’

nasim_thereport24.. আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা কোনো রক্তপাত ছাড়া পার্বত্য শান্তি চুক্তি, ইন্দিরা-মুজিব (স্থলসীমা) চুক্তি বাস্তবায়ন করেছেন। মিয়ানমার ও ভারতের সঙ্গে সমুদ্রসীমা সমস্যার সমাধান করেছেন। উন্নয়ন ও শান্তির পথে আসতে হলে শেখ হাসিনাকে দরকার। তার বিকল্প নেই।
রাজধানীর ধানমণ্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সোমবার সন্ধ্যায় দলটির এক যৌথসভা শেষে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন।
ভারতের সঙ্গে স্থল সীমান্ত চুক্তিসহ জাতীয় জীবনে বিভিন্ন সফলতার জন্য ২৯ মে শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে জাতীয় নাগরিক কমিটি। এ কর্মসূচি সফল করতে সোমবার দুই দফা যৌথসভা করে ক্ষমতাসীন দলটি।
প্রথম দফায় ঢাকার আশপাশের জেলা সভাপতি-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যদের সঙ্গে ও দ্বিতীয় দফায় ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা, দুই মেয়র, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতা এবং সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক করে কেন্দ্রীয় নেতারা।
মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা ঝঞ্ঝা বিক্ষুদ্ধ এক সন্ধ্যায় স্বজন হারানোর বেদনা নিয়ে এই বাংলাদেশে এসেছেন। বুকভরা কষ্ট নিয়ে শত বাধা-বিপত্তির মাঝেও আমাদের অনেক দিয়েছেন। আমরা গণসংবর্ধনা দিয়ে অন্তত কিছুটা হলেও এই ঋণ শোধ করব।
মন্ত্রী বলেন, এই অনুষ্ঠান করছে জাতীয় নাগরিক কমিটি, আমরা তাদের সহায়তা করতে এই যৌথসভার আয়োজন করেছি। ওই সভায় ঢাকা ও আশপাশের এলাকা থেকে লাখো জনতার মিলন ঘটাবে আওয়ামী লীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top