সকল মেনু

সরকার তথ্য ও প্রযুক্তির সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে- জেলা প্রশাসক

unnamed ভোলা প্রতিনিধি:  ’দ্বীপের সাথে ২৪ ঘন্টা’ এ শ্লোগান নিয়ে দ্বীপজেলা ভোলা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল “ভোলার সংবাদ ডট কম” এর পরীক্ষামূলক উদ্বোধন করেছেন জেলা প্রশাসক (যুগ্ম সচিব) মো. সেলিম রেজা। ২৫ মে সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ে অনলাইন নিউজ পোর্টালটির পরীক্ষামূলক উদ্বোধন হয়।
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি এম. হাবিুবুর রহমান। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ এর মুখ্য নির্বাহী কর্মকর্তা এ বি এম শওকত ইকবাল শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার সিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহমুদুর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশিকুর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার, বাসস প্রতিনিধি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মাহবুবুল আলম নিরব মোল্লা, ভোলার সংবাদ ডট কম এর উপদেষ্ঠা সম্পাদক মোকাম্মেল হক মিলন, প্রথম আলো প্রতিনিধি নেয়ামত উল্যাহ, সময় টিভি প্রতিনিধি নাসির লিটন, বাংলাভিশন প্রতিনিধি এইচ এম জাকির, চ্যানেল নাইন ও মাসিক দ্বীপাঞ্চল সংবাদ এর সম্পাদক আরিফুল ইসলাম রিয়াজ, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ফরহাদ হোসেন, দৈনিক আজকের প্রত্যাশা, বরিশাল নিউজ ডটকম ও হটনিউজ ২৪ বিডি ডটকম প্রতিনিধি এম. শরীফ হোসাইন, দৈনিক সংবাদ মোহনা প্রতিনিধি হোসাইন রুবেল, লালমোহন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক জহিরুল হক সেলিম, লালমোহন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, দৈনিক শাহনাম’র লালমোহন প্রতিনিধি এম আর পারভেজ, আলোকিত বরিশাল’র লালমোহন প্রতিনিধি ইউসুফ আহমেদসহ ভোলার সংবাদ অনলাইনের পরিবারের সদস্যরা।
ভোলার সংবাদ ডট কম নিউজ পোর্টালটির পরীক্ষামূলক উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সেলিম রেজা বলেন, তথ্য প্রযুক্তির আধুনিকায়নের এই যুগে অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। জেলা প্রশাসক বলেন বর্তমান সরকার তথ্য প্রযুক্তির প্রসারে এবং সকলকে এর সুফল পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন। তিনি বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের আহ্বান জানান। তিনি জঙ্গীবাদ ও রাষ্ট্রদ্রোহী কর্মকান্ডে জড়িত গোষ্ঠীর বিরুদ্ধে স্বোচ্চার থাকার আহ্বান জানিয়ে উন্নয়ন ও সমাজের জন্য কল্যানকর সংবাদ প্রকাশের পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে আগত অতিথিরা ভোলার সংবাদ ডট কম পরিবারকে অনলাইন নিউজ পোর্টালটির পরীক্ষামূলক সংস্করনে শুভেচ্ছা জানান এবং সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top