সকল মেনু

ক্ষেতলালে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

indexএসএস মিঠু ,জয়পুরহাট : বুধবার মধ্যরাতে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মোলামগাড়ি-শিবপুর-দুপচাঁচিয়া (বগুড়া) সড়কের মহেশপুর সংলগ্ন ‘ধাপসন্ধ্যা’ নামক স্থানে গাছ ফেলে যানাবাহনে ডাকাতির চেষ্টাকালে পুলিশ-ডাকাত বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে।

পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জানান, বুধবার আনুমানিক রাত (গতরাত) পৌনে ১২টার দিকে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের কয়েকটি গাড়ী ওই এলাকায় টহল দেয়ার সময় মোলামগাড়ি-শিবপুর সড়কের ‘ধাপসন্ধ্যা’ নামক এলাকায় পৌঁছুলে যাত্রীবাহি বাস মনে করে ডাকাতির উদ্দেশ্যে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ডাকাতরা তাদের ওপর অতর্কিত গুলি বর্ষন করে।আত্মরক্ষার্থে  পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে।ওই সময় দু’পক্ষের গুলিতে ডাকাতদলের এক সদস্য ঘটনাস্থলে নিহত ও কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে বলে ধারনা করা হচ্ছে।তবে গুলিবিদ্ধরা কেউ আটক হয়নি। ঘটনাস্থল থেকে ধারালো ছুরি,চাকু,হাসুয়া সহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ওই নিহত ডাকাতের নাম-পরিচয় জানা যায় নি ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top