সকল মেনু

কানে ঐশ্বরিয়ার ট্রেলর

11_66598বিনোদন ডেস্ক : সংসার-বাচ্চা সামলে বলিউডে প্রত্যাবর্তন করা ঐশ্বরিয়া রায় বচ্চনের ‘জাজবা’র প্রথম লুক প্রকাশ হলো কান ফিল্ম ফেস্টিবলে। বরাবরের মতো এবারও সবারও প্রশংসা কুড়িয়ে নিয়েছেন এ বলিউড অভিনেত্রী।
ঐশ্বর্যার অনুরাগীরা দীর্ঘদিন ধরেই এই ছবিটির অপেক্ষায় রয়েছেন। ‘জাজবা’র প্রথম লুক প্রকাশের সঙ্গে সঙ্গেই বলিউডে শুরু হয়ে গিয়েছে নতুন গুঞ্জন। দীর্ঘদিন ক্যামেরার সামনে থেকে সরে থাকার পর অভিনয়ের ধারে আবার কি দাগ কাটতে পারবেন ঐশ্বরিয়া? ফিরে পেতে পারবেন দর্শকের মনের আসনটি?
২০১০-এর ১৯ নভেম্বর মুক্তি পায় সঞ্জয়লীলা বনসালীর ছবি ‘গুজারিশ’। এরপর আর সেলুলয়েডে দেখা যায়নি অ্যাশকে। ‘গুজারিশ’এ হৃতিক রোশনের বিপরীতে সোফিয়া ডি’সুজার চরিত্রে ঐশ্বর্যার অভিনয় প্রচুর প্রশংসা কুড়িয়েছিল।
এরপর পরিচালক এবং প্রযোজকদের শুধু প্রতীক্ষাতেই রেখেছিলেন তিনি। অবশেষে কামব্যাক ফিল্ম হিসেবে বেছে নেন, সঞ্জয় গুপ্তর ছবি ‘জাজবা’। স্বাভাবিক ভাবেই এই ছবিটিকে ঘিরে বলিউডের বিপুল প্রত্যাশা।
২০১৫-র জানুয়ারিতে ‘জাজবা’-র শ্যুটিং শুরু করেন সঞ্জয় গুপ্ত। ছবিটি মুক্তি পাবে এবছরেরই ৯ অক্টোবর। ‘জাজবা’ দক্ষিণ কোরিয়ার ছবি ‘সেভেন ডেজ’-এর রিমেক।
ছবিতে ঐশ্বরিয়ার চরিত্রের নাম অনুরাধা বর্মা। তার সঙ্গে এই অ্যাকশন-ড্রামা ছবিটিতে অভিনয় করছেন ইরফান খান, শাবানা আজমি, অনুপম খের, জ্যাকি শ্রফ, চন্দন রায় সান্যাল, অতুল কুলকার্নি, সানি দেওল এবং ক্যামিও চরিত্রে জন আব্রাহাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top