সকল মেনু

নায়ক হওয়ার প্রস্তাব উড়িয়ে দিলেন আসিফ

Asif-Singerবিনোদন ডেস্ক : গানের যুবরাজ বলা হয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। পাশাপাশি জড়িয়েছেন রাজনীতিতেও। এবার তার কাছে প্রস্তাব এলো সিনেমায় নায়ক হওয়ার। জানানো হলো তার বিপরীতে অভিনয় করবেন শাবনূর। তবুও রাজি হলেন না তিনি!
১৭ মে নিজের ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ কথাই জানালেন আসিফ। সেখানে তিনি লিখেছেন, ‘শ্রদ্ধেয় সঙ্গীত শিল্পী খুরশীদ আলম ভাইয়ের গাওয়া বিখ্যাত গান- মা গো মা… ও গো মা আমারে বানাইলি তুই দিওয়ানা’। ছবির নাম সমাধি। রিমেক করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় পরিচালক শাহীন সুমন। গানটি খুরশীদ ভাইয়ের অনুমতি নিয়ে গাইলাম। পরক্ষণেই পরিচালকের ব্যাপক অনুরোধ- সিনেমাটিতে হিরো হতে হবে, সঙ্গে শাকিব খান ও শাবনূর।
মনে মনে প্রমাদ গুনলাম। অভিনয় আমাকে দিয়ে হবে না- এই বিষয়ে আমি নিশ্চিত। তারপরও নাছোড় বান্দা পরিচালক আমাকে দিয়ে অভিনয় করিয়েই ছাড়বেন। তাৎক্ষণিক ভাবে বাঁচার জন্য তাদের বললাম- ঠিক আছে আপনি আমার বউয়ের সাথে কথা বলুন, ওর অনুমতি লাগবে।
পরদিন বিকালে ফুল ইউনিট বাসায় হাজির, আজকেই সাইনিং মানি দিয়ে চুক্তি করে ফেলবে এবং ছবির শুটিং দ্রুত শুরু হয়ে যাবে। টাকার অঙ্কও যেনোতেনো নয়। আমি বাসায়ই ছিলাম। তারা আমার বউকে নানা ভাবে কনভিন্স করার চেষ্টা করছে। বারান্দায় লুকিয়ে সব শুনছিলাম। আমার বউ বুদ্ধি করে বললো তার শাশুড়ী’র সাথে কথা বলতে হবে। আম্মাকে ফোন দিতেই সরাসরি না করে দিয়ে বললেন- গানটা ঠিকমত গাইতে বল। প্রজেক্ট ফেল।
তারপর অনেক প্রস্তাব এসেছে, বিশেষ করে চলচ্চিত্রের মিষ্টি মেয়ে কবরী আপাতো রীতিমতো স্ত্রিপ্ট নিয়ে আমাকে পাকড়াও করার চেষ্টা করেছেন। আমি যথারীতি ভেগে গিয়েছি। অভিনয় অনেক কঠিন কাজ, একটা স্বত্তার মধ্যে থেকে আরেকটি চরিত্র ফুটিয়ে তোলা। আমি ভাইরেক্ট লোক, অভিনয় করবো কিভাবে? আমি তো নিজেকেই চিনি না!!! আবার অভিনয়!!! ক্যামনে?’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top