সকল মেনু

সপ্তাহজুড়ে ৫ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

dividend_66106নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ সব তথ্য জানা গেছে।
কোম্পানিগুলো হচ্ছে- ওরিয়ন ফার্মা লিমিটেড, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, এমবি ফার্মা এবং ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড। এদিকে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।
ওরিয়ন ফার্মা: কোম্পানিটি ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা (এজিএম)আগামী ২৮ জুন সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ওরিয়ন ফার্মার প্লান্টে অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২১ মে।
পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: বিমা খাতের কোম্পানিটি ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এজিএম আগামী ৩০ জুলাই রাজধানীর তেজগাঁও লাভ রোডে এম এইচ শমরিতা হাসপাতাল ও মেডিকেল কলেজ অডিটরিয়ামে বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৭ জুন।
জনতা ইন্স্যুরেন্স: বিমা খাতের কোম্পানিটি ১০ শতাংশ  বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ মে।
এমবি ফার্মা: কোম্পানিটি ২৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ জুন রাজধানীর তেজগাঁয়ে অবস্থিত কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ মে।
ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ: কোম্পানিটি ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ বোনাস ও ৫ শতাংশ নগদ। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ জুন বেলা ১১টায় রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ভবনে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ মে
ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক: প্রতিষ্ঠানটি কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। বছর শেষে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছে ৭০ পয়সা। আর কোম্পানির নেট অ্যাসেট ভ্যালু (এনএভি) হয়েছে ১৫ টাকা ৫৮ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামী ২৮ জুন। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ জুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top