সকল মেনু

রংপুরে ৭০ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

unnamed রংপুর ব্যুরো : রংপুরে প্রায় ৭০ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। এটিই প্রথম সবচেয়ে বড় ইয়াবার চালান রংপুরে আটক করল র‌্যাব। সোমবার  র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ইয়াবা উদ্ধারে খবর জানানো হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক কিসমৎ হায়াত জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাবের একটি দল নগরীর ভুরারঘাট এলাকায় এক বাড়িতে মাদক ক্রয়ের জন্য ছদ্মবেশে যায় র‌্যাব। সেখানে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব সদস্যরা ২৩ হাজার ৩০০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৮৭ হাজার টাকা উদ্ধার করে। এসময় সেখানে মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম (২৭)কে গ্রেফতার করে। আমিনুল ইসলাম গাঁজা ব্যবসা করায় এর আগেও র‌্যাব-১৩ তাকে গাঁজাসহ গ্রেফতার করে। আইনের ফাঁক ফোকরে বেড়িয়ে সে ইয়াবার ব্যবসায় নেমে পড়ে। র‌্যাব অধিনায়ক কিসমৎ হায়াত আরো জানান, র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় অন্য অঞ্চলের রুট পরিবর্তন করে ইয়াবা ব্যবসায়ীরা রংপুর অঞ্চলে ক্ষতিকর ইয়াবা ব্যবসা শুরু করেছে। যা রংপুরের যুব সম্প্রদায়কে বিনাশ করার মোক্ষম হাতিয়ার। ইয়াবা ব্যবসায়ীরা কুরিয়ার সার্ভিসসহ  আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি এড়াতে বই, ডায়েরী ইত্যাদি শিক্ষা উপকরণ বা সামগ্রীর পৃষ্ঠার মাঝখানে গর্ত করে ইয়াবা সারা দেশে পাচার করছে। রংপুর র‌্যাব-১৩ দুই সপ্তাহ ধরে এর পেছনে লেগে থেকে বড় এ চালান আটকে সক্ষম হয়েছে। রংপুরকে মাদকের কড়াল গ্রাস থেকে রক্ষা করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে র‌্যাব রংপুর থেকে মাদক নির্মুলে বদ্ধ পরিকর বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top