সকল মেনু

জয়পুরহাটে বিএনপি’র ৫শতাধিক নেতাকর্মী ও সমর্থকের আওয়ামী লীগে যোগদান

indexএসএস মিঠু , জয়পুরহাট : বিএনপি’র ধংসাত্মক রাজনীতি পরিহার করে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে জয়পুরহাটের সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ৫শতাধিক বিএনপি’র নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছেন।

এ উপলক্ষে বিকালে জয়পুরহাটের জামালগঞ্জ-চারমাথা এলাকায় আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি।

ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের অ্যাডভোকেট সামছুল আলম দুদু-এমপি, জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী ও সাবেক সহ-সভাপতি মোমেন আহমেদ চৌধুরী।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সিটি কর্পোরেশনে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচল বয়কট করে নতুন করে ষড়যন্ত্র করছে। তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপি-জামায়াতের ধংসাত্মক কর্মসূচী প্রতিহত করে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডকে অব্যাহত রাখতে সহযোগিতা করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top